আপনি কি একজন উদ্দোক্তা, চায়না থেকে পণ্য আমদানি করতে চান ?

সরাসরি চায়না থেকে পন্য আমদানি করার প্রক্রিয়া, চায়না থেকে পন্য আমদানি করার প্রক্রিয়া, কিভাবে চায়না থেকে পন্য আমদানি করব, চায়না অনলাইন বিডি, china online bd,
কাছের মানুষকে উপহার তাও আবার চায়না থেকে অরজিনাল পন্য ক্রয় করে, অনেকটা অবাক করা কিংবা অবাস্তব কল্পনা এটা অনেকের মাঝেই থাকতে পারে অথবা  এই প্রসঙ্গ শোনার পর অনেকেই অবাক হচ্ছেন বা  হয়েছেন । অবাক হবার কিছুই নেই, এখন চাইলে যে কেও পারবে সাধ্যের মাঝেই সরাসরি চায়না থেকে যেকোন ধরণের পণ্যদ্রব্য আমদানি করতে। ,চলুন তবে আরও বিস্তারিত কিছু তথ্য জেনে নেই। https://chinaonlinebd.com/ হল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস যেখানে রয়েছে, 20 কোটির ও বেশী প্রোডাক্ট।

চায়না অনলাইন বিডি থেকে হোলসেল রেট পেতে হলে প্রথমে আপনাকে অবশ্যই  আমাদের ওয়েবসাইট বা Apps থেকে অর্ডার করতে হবে। এবং আপনি যে কোন ধরনের পন্য যে কোন পরিমানে অর্ডার  করতে পারবেন খুব সহজে এমনকি  আপনি বিকাশে পেমেন্ট করতে পারবেন। 

সরাসরি চায়না থেকে পন্য আমদানি করার প্রক্রিয়াঃ

শুধু চীন নয় বিশ্বের যেকোনো প্রান্ত থেকে ব্যবসায়িক বা ব্যক্তিগত প্রয়োজনে যেকোনো ধরনের পণ্য আমদানি করতে চান না কেন, পন্য আমদানি করার শুরু থেকে শেষ পর্যন্ত আপনাকে অনেক ধরনের সমস্যায় পড়তে হয়, যেমনঃ  এলসি, ভেরিফিকেশন। , পরিবহন খরচ, এই চার্জ কত, সেই চার্জ সহ  আরও অনেক সমস্যা থাকে। 

বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী, আপনি চীন থেকে সুলভ মূল্যে যেকোনো ধরনের পণ্য আমদানি করে ব্যবসা শুরু করতে পারেন অথবা আপনি সরাসরি রপ্তানি আমদানি ব্যবসায় যোগ দিতে পারেন এবং বড় মাপের ডিলার হতে পারেন। চীনের পাইকারি বাজারে কম দামে পণ্য বিক্রি হয়, তাই সারা বিশ্বে এর চাহিদা অনেক বেশি। .

চীনের বাজারের সঙ্গে যোগাযোগের সমস্যার কারণে ঢাকার পাইকারি বাজারের অনেক ক্ষুদ্র উদ্যোক্তা চীন থেকে পণ্য আমদানি করে ব্যবসা শুরু করতে পারছেন না।

ব্যবসা হোক বা উপহার, আপনি এখন আপনার পরিচিত ওয়েবসাইট China Online BD থেকে যেকোনো চীনা পণ্য আমদানি করতে পারেন। আসুন জেনে নিই চায়না অনলাইন বিডির মাধ্যমে চীন থেকে পণ্য আমদানির পদ্ধতি ও সুবিধা কী

পণ্য আমদানির ক্ষেত্রে চায়না অনলাইন বিডি কি কি সুবিধা দিচ্ছে আপনাকে ?

আশা করি এতক্ষণের আলোচনায় অনেকটাই বুঝে গেছেন আপনার আমার জন্য চায়না অনলাইন বিডি  কতটা সুবিধা করে দিয়েছে পণ্য আমদানি করার ক্ষেত্রে তারপরও চলুন দেখি কি কি সুবিধা আমরা পাচ্ছি

১. China Online BD দিচ্ছে আপনাকে অল্প পরিমান প্রোডাক্ট এবং পাইকারি প্রোডাক্টের উপর ডিসকাউন্ট। অন্যান্য আমদানিকারক মাধ্যমগুলো থেকে China Online BDএর মাধ্যমে স্বল্প চার্জ দ্বারাই পাচ্ছেন যেকোন পণ্য আমদানি করার সুবিধা।

২. ব্যাবসায়ের জন্য অধিক পরিমাণ কিংবা ব্যাক্তিগত কোন প্রয়োজনে স্বল্প পরিমাণ ,পরিমাণ যাই হোক না কেন পণ্য আমদানি করতে পারছেন ঘরে বসেই।

৩. সরাসরি চায়না না গিয়ে  ঘরে বসেই পাচ্ছেন চায়নার প্রস্তুতকৃত নামি দামী সব ভেন্ডর, ব্রান্ডের এর বিপুল পন্যের সমাহার থেকে পছন্দের পণ্য আমদানি করার সুবিধা ।

৪. ফাস্ট শিপিং কিংবা এয়ার শিপিং যেকোন মাধ্যমে পণ্য আমদানি করার সুবিধা ।

৫. মোবাইল পেমেন্ট (বিকাশ, রকেট, নগদ) থেকে শুরু করে সরাসরি মাধ্যম এবং ইন্টারন্যাশনাল পেমেন্ট মাধ্যম যেকোন ভাবেই পন্যের দাম পরিশোধ করার সুবিধা ।

৬. এলসি ঝামেলা পোহাতে হবেনা।

৭. লোকাল ডেলিভারি চার্জ প্রদানের ঝামেলা নেই।

৮. নির্ভরযোগ্য প্রতিষ্ঠান এবং নির্ভরযোগ্য পণ্য নির্বাচন করার সুবিধা।

৯. কাস্টমস চার্জ ,খালাসের খরচ সহ এ সংক্রান্ত কাজ এবং খরচ কোনটাই আপনার প্রদান করতে হবেনা।

১০. ক্ষুদ্র ব্যাবসায়ি দের জন্য শুধু মাত্র পন্যের খরচ এবং শিপিং খরচ প্রদানের মাধ্যমেই পণ্য আমদানি করতে পারবে ফলে অল্প পুঁজিতে যে কেও শুরু করতে পারবে তাদের স্বপ্নের ব্যাবসা প্রতিষ্ঠান কিংবা শুরু করতে পারবে স্বল্প পরিসরে আমদানি এবং রপ্তানি ব্যাবসা।

১১। কাস্টমার হেল্পলাইন এর সুবিধা 

১২। রিফান্ডিং এর সুবিধা 

১৩। পন্য ট্রাকিং 

এছাড়াও আপনি যদি বাংলাদেশের মাঝে বিদ্যমান সব অনলাইন পণ্য আমদানির ওয়েবসাইট কিংবা মাধ্যম গুলোর সাথে China Online BD এর তুলনা করেন তবে নিজেই অনেক সুবিধা খেয়াল করতে পারবেন ।

যেমন ধরুন ,
বাংলাদেশে আপনি আমাজন,আলিএক্সপ্রেস এসবের মাধ্যমেও দেশ বিদেশের পণ্য আমদানি করতে পারেন অথচ দেখুন আপনি যদি আমাজন কিংবা আলিএক্সপ্রেস থেকে পণ্য আমদানি করেন তবে আপনার অধিক কাস্টমস চার্জ দিতে হবে।

আর, পরিবহনের সুবিধা তো পাবেনই না আপনার পণ্য অর্ডার করার পর ২০ থেকে ৬০ দিন কমপক্ষে অপেক্ষা করতে হবে সেটা পাবার জন্য।

ফ্রি হোম ডেলিভারির চিন্তাটাও মাথা থেকে ঝেড়ে ফেলে দিতে হবে আপনাকে ,ইচ্ছে করলেই আপনি পারবেন না পন্যের মান সম্পর্কে কিছু যাচাই করতে , পারবেন না টাকার অংকে অর্থাৎ স্থানীয় মুদ্রা দ্বারা মুল্য পরিশোধ করার সুবিধা , ভেন্ডর কিংবা উৎপন্নকারী প্রতিষ্ঠান এর সাথেও পারবেন না সরাসরি যোগাযোগ করতে।

কিন্তু একবার China Online BD এর সুবিধা দেখুন এতক্ষন যা যা আপনি আমাজন থেকে পাবেন বলে পরেছেন তার সবগুলোই আপনি পারবেন চায়না অনলাইন বিডি এর মাধ্যমে তাই ভাই বলি নিজের হাতের কাছে নিজের দেশের সুবিধা ভোগ করুন শতভাগ বিশ্বস্ততার সাথে।

আর, এই যে যারা ভাবছেন যেকোন প্রয়োজনে একটু ভিন্ন ভাবে ভিন্ন জিনিস উপহার দিবেন নিজের প্রিয়জনদের অথবা ব্যাক্তিগত প্রয়োজনের বিভিন্ন জিনিস আনতে পারছেন না ঝামেলার কারনে তারা সব ভুলে চলে জান China Online BD এর ওয়েবসাইটে আর পছন্দ করুন আপনার পণ্য আর ঘরে বসে অপেক্ষা করুন ,সঠিক সময়ে পণ্য নিয়ে চায়না অনলাইন বিডি এসে হাজির হবে আপনার দরজায়।

China Online BD তে পেমেন্ট করার মাধ্যম

পন্যের জন্য পেমেন্ট করার মাধ্যম হিসেবে ব্যবহার করতে পারবেন আপনার লোকাল ডেবিট/ক্রেডিট কার্ড, বিকাশ,ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং, সরাসরি ব্যাংক ট্রান্সফার অথবা অনলাইন ব্যাংকিং ব্যাবস্থার মাধ্যমে, অথবা সরাসরি তাদের অফিসে গিয়েও আপনি আপনার পন্যের মুল্য পরিশোধ করতে পারবেন, যদি ক্রেডিট কিংবা ডেবিট কার্ড এর মাধ্যমে পেমেন্ট করতে চান তবে জেনে রাখুন China Online BD  [VISA,Mastercard,Dutch bangla Nexus,FAst cash] এই কার্ড গুলোর মাধ্যমে পেমেন্ট গ্রহন করে থাকে।

আপনার মনে প্রশ্ন আসতে পারে যে পণ্য আমদানি করার ক্ষেত্রে কি রকম শিপিং চার্জ পরতে পারে, আপনি যখন তাদের ওয়েবসাইটে প্রবেশ করে পণ্য নির্ধারণ করবেন তখন আপনি খেয়াল করলে দেখতে পারবেন যে প্রতিটা পন্যের রং,সাইজ নির্ধারণের পর আপনাকে ঐ পন্যের আমদানি খরচ দেখিয়ে দেয়া হবে বাংলাদেশের মাঝে সরাসরি চায়না থেকে আনার শিপিং চার্জটুকুই আপনার কাছ থেকে কেটে নেয়া হবে লোকাল ডেলিভারির কোন চার্জ আপনার থেকে নেয়া হবেনা এছাড়াও ফেডেক্স ও ডিএইচএল এর তুলনায় এর শিপিং চার্জ অনেক স্বল্প ।

যেকোন পণ্য অর্ডার করার ১০থেকে ২৫ দিনের মাঝেই আপনার পণ্য এয়ার শিপিং ফেসিলিটির মাধ্যমে চলে আসবে , উল্যেখ্য যে আপনার পন্যের আমদানি সংক্রান্ত শিপিং,কাস্টমস এবং ট্যাক্স সংক্রান্ত সকল কাজ পরিচালনা করার দায়িত্বভার শাদমার্ট নিজেই করবে।

তাই আপনার পণ্য নির্বাচন ব্যাতিত আর কোন ঝামেলি নেই,আপনি তাদের ওয়েবসাইটে যাবেন পছন্দমত পণ্য সিলেক্ট করবেন আর আপনার পণ্য পৌঁছে যাবে আপনার দোরগোড়ায় তবে হ্যাঁ যেকোন পন্যের দামের ৫০ ভাগ অবশ্যই অগ্রিম পেমেন্ট করতে হবে। তবে পন্য হাতে পেয়ে যদি আপনি কোন সমস্যা দেখতে পান তবে আমাদেরকে জানালে আমরা আপনাএ ১০০% রিফান্ডিং করে দিব। 

পণ্য আমদানি করতে চাইলেঃ

আপনি যদি China Online BD থেকে পণ্য আমদানি করতে চান তবে অবশ্যই এক্ষেত্রে তাদের ওয়েবসাইট  https://chinaonlinebd.com/ থেকে পছন্দসই পণ্য নির্বাচন করতে হবে । এবং অর্ডার করুন আপনার পছন্দের পন্য।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ